রাজনীতিরাজ্য

যাওয়ার আগে শেষ কামড় দিচ্ছে তৃণমূল”: অগ্নিমিত্রা

যাওয়ার আগে শেষ কামড় দিচ্ছে তৃণমূল": অগ্নিমিত্রা
বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পল

‘যাওয়ার আগে শেষ কামড় দিচ্ছে তৃণমূল’ ওরাও বুঝে গিয়েছে ওরা আর থাকবেনা।’ ঠিক এই ভাষাতেই তৃণমূল সরকারকে কটাক্ষ করলেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পল। পাশাপাশি থানা ঘেরাও অভিযান কর্মসূচী থেকে পুলিশের বিরুদ্ধেও সরব হন তিনি ।

বিজেপি কর্মীদের উপর অত্যাচারের প্রতিবাদে রাজ্যজুড়ে বিজেপি কর্মীদের থানা ঘেরাও কর্মসূচী গ্রহণ করা হয়েছিল সোমবার।

সেই কর্মসূচীর অঙ্গ হিসেবে খনি অঞ্চল রানীগঞ্জে বিক্ষোভ মিছিল কর্মসূচির আয়োজন করে বিজেপির কর্মী সমর্থকেরা। এই রানীগঞ্জের শহরে বিক্ষোভ মিছিল ও থানা ঘেরাও-এর নেতৃত্ব দেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পল।

সেখান থেকেই তৃণমূল সরকার ও পুলিশের বিরুদ্ধে সরব হন তিনি। বিজেপি নেত্রীর দাবি, রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর অত্যাচার করা হচ্ছে।

আরও পড়ুন: বিজেপি রাজ্য সভাপতির পদ থেকে সরানো হতে পারে দিলীপ ঘোষকে

নির্দ্বিধায় হত্যা করে তাদের গাছে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার মামলা সাজানো হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। পাশাপাশি বিনা কারণে বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে বলেও অভিযোগে সরব হন তিনি। পাশাপাশি সোমবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন তিনি। অগ্নিমিত্রা পল বলেন,

‘মাননীয়া মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ঠুকছি, যদি সত্যিকারের মুখ্যমন্ত্রী হন জাস্টিস দিয়ে দেখান। আজকে আপনি মুখ্যমন্ত্রী শুধু টিএমসি ক্যাডার বা কার্যকর্তাদের নন, আপনি রাজ্যের সমস্ত টিএমসি, সিপিএম, কংগ্রেস সবার মুখ্যমন্ত্রী। ঠিক এইভাবেই বিজেপির কর্মসূচী থেকে ক্ষোভ উগরে দেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পল।

 

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button