জাতীয়

কংগ্রেসের টুলকিট কাণ্ড ধরা পড়ে গেছে, দাবি সম্বিত পাত্রের!

কংগ্রেসের টুলকিট কাণ্ড ধরা পড়ে গেছে, দাবি সম্বিত পাত্রের! - West Bengal News 24

টুলকিট কাণ্ড করছে এবার কংগ্রেস, অভিযোগ বিজেপির। বিজেপির আইটি সেলের মুখপাত্র সম্বিত পাত্র একটি লিখিত নির্দেশাবলি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নির্দেশাবলির মাথায় কংগ্রেসের হাত চিহ্ন। সম্বিত লিখেছেন, ‘কংগ্রেসের টুলকিট কাণ্ড ধরা পড়ে গেল।

দেখুন বন্ধুরা কীভাবে বন্ধু সাংবাদিক এবং পিআর টিমের সাহায্যে অতিমারীতে ওদের সাহায্যকে বড় করে দেখানো চলছে। কংগ্রেসের এজেন্ডা আপনারাই পড়ে দেখুন।’ কংগ্রেসের তরফে পালটা দিয়ে বলা হয়েছে, ভুয়ো তথ্য ছড়াচ্ছে বিজেপি। অতিমারীর মোকাবিলা না করতে পেরে এখন মিথ্যে কথা রটিয়ে নিজেদের আড়াল করতে চাইছে।

কংগ্রেস নেতা রাজীব গোডা বলেছেন, ভুয়ো খবর ছড়ানোর দায়ে সম্বিত পাত্র এবং জেপি নাড্ডার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে। দেশ যখন কোভিডে বিপর্যস্ত, বিজেপির এই মিথ্যাচার লজ্জাজনক, বলেছেন তিনি।

সম্বিত পাত্রর টুইট তুলে ধরে কংগ্রেসকে আক্রমণ করেছিলেন নাড্ডাও এবং স্মৃতি ইরানিও। নাড্ডা বলেন, কংগ্রেস বরাবর বিভেদ করতে ওস্তাদ, এখনও তাই করছে। সমাজে একে অপরের বিরুদ্ধে বিষ ছড়াচ্ছে। এসব না করে কোভিড পরিস্থিতিতে কংগ্রেসকে গঠনমূলক কিছু করার পরামর্শ দিয়েছেন বিজেপি সভাপতি।

এদিকে টুইট করে সম্বিত পাত্র আরও বলেন, কংগ্রেস দেশের ভাবমূর্তি নষ্ট করতে চাইছে। দলীয় কর্মীদের করোনা ভাইরাসের নতুন স্ট্রেনকে ‘মোদি স্ট্রেন’ বলার পরামর্শ দেওয়া হচ্ছে।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button