অপরাধজাতীয়

জিন্স পরায় নাতনিকে পিটিয়ে মারলো দাদু, আবারও শিরোনামে যোগীরাজ্য

জিন্স পরায় নাতনিকে পিটিয়ে মারলো দাদু, আবারও শিরোনামে যোগীরাজ্য - West Bengal News 24

জিন্স পরার অপরাধে নিজেরই নাতনিকে পিটিয়ে মেরেছেন এক দাদা। আর অপরাধ ঢাকতে মরদেহ ফেলা দেয়া হলো পানিতে। কিন্তু শেষরক্ষা হয়নি। শেষ পর্যন্ত জেলে যেতেই হলো। এমনই অমানবিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে। এরপর নারী নিরাপত্তা নিয়ে রাজ্যের বিরোধীর সরব হয়েছেন। খবর এই সময়ের।

জানা গেছে, ১৭ বছরের ওই কিশোরী তার বাবার সঙ্গে লুধিয়ানায় থাকতো। কিন্তু সম্প্রতি সে গ্রামের বাড়িতে থাকতে এসেছিল। তার শহুরে পোশাক পছন্দ ছিল না বাড়ির লোকজনের। জিন্স, টপ, ট্রাউজারেই অভ্যস্ত কিশোরীকে তার কাকা ও দাদা কথায় কথায় পোশাক নিয়ে ধমকাতো।

এই ধরনের পোশাক সে যেন আর না পরে, এমনই হুমকি দেয়া হচ্ছিল। স্থানীয় বাসিন্দাদের দাবি, কোনও হুমকিকেই পাত্তা দিতো না ওই কিশোরী। সে নিজের মতোই থাকতো। এই সপ্তাহের শুরুতেও তীব্র কথা কাটাকাটি হয়। তারপরও জিন্সেই পরছিল ওই কিশোরী। বৃহস্পতিবারও তাই করে। আর তাতেই যেন আগুনে ঘি পড়ে।

এরপর তাদের কথা অমান্য করে জিন্স পরায় মেয়েটিকে বেধড়ক মারতে থাকে তার দাদা ও কাকা। কিছুক্ষণের মধ্যেই অচেতন হয়ে লুটিয়ে পড়ে মেয়েটি। অবস্থা বেগতিক দেখে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করে আত্মীয়রা। কিন্তু পথেই মারা যায় ওই কিশোরী।

কিশোরীর মৃত্যুতে এরপর ভয় পেয়ে যায় অভিযুক্তরা। নিজেদের অপরাধ ঢাকতে কাছের এক সেতু থেকে ছুড়ে ফেলে দেয়া হয় মৃতদেহটি। কিন্তু দেহটি নিচে না পড়ে মাঝপথে ঝুলতে থাকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। এরপর কিশোরীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

খবর পেতেই কিশোরীর মামা থানায় অভিযোগ দায়ের করেন। তার দাদাসহ চার জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ইতোমধ্যেই পুলিশ কিশোরীর দাদা এবং এক অটো চালককে গ্রেপ্তার করেছে। অটো চালকের বিরুদ্ধে অভিযোগ, সে দেহটি সেতু থেকে ফেলতে সাহায্য করেছিল। কাকা এখনও পলাতক।

আরও পড়ুন ::

Back to top button