জাতীয়

দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা ৪০ হাজারের সামান্য নিচে, একনজরে করোনা গ্রাফ

India Corona Update : দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা ৪০ হাজারের সামান্য নিচে, একনজরে করোনা গ্রাফ - West Bengal News 24

রবিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক প্রকাশিত তথ্য অনুসারে দেশে ২৪ ঘন্টায় ফের বাড়ল করোনা সংক্রমণ। একদিনে আক্রান্তের সংখ্যা ফের চল্লিশ ছুঁইছুঁই। তবে কিছুটা কমল মৃত্যু। প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, একদিনে দেশে আক্রান্ত হয়েছেন ৩৯ হাজার ৭৪২ জন। শনিবার দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়েছিল ৩৯ হাজার ৯৭ জন। রবিবারে সেই সংখ্যা কিছুটা বেশি।

তবে স্বস্তির বার্তা একটাই। আক্রান্তের পাশাপাশি সুস্থ হয়ে ওঠার সংখ্যা বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় দেশে সুস্থ হয়েছে ৩৯ হাজার ৯৭২ জন। শনিবার দেশে একদিনে সুস্থ হয়েছিলেন ৩৫ হাজার ৮৭ জন। এখনও পর্যন্ত দেশে মোট করোনা মুক্তের সংখ্যা ৩ কোটি ৫ লক্ষ ৪৩ হাজার ১৩৮।

দৈনিক মৃত্যু শনিবারের চেয়ে সামান্য কমল। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক প্রকাশিত তথ্য অনুসারে, গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৫৩৫ জনের। শনিবারে এই সংখ্যা ছিল ৫৪৬। শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী, করোনায় মৃতের সংখ্যা ছিল ৪৮৩। দেশে মোট মৃত্যু হয়েছে ৪ লক্ষ ২০ হাজার ৫৫১ জনের।

এখনও পর্যন্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে ৪৫.৩৭ কোটি ভ্যাকসিন সরবরাহ করা হয়েছে। আরও ১১ লক্ষ ৭৯ হাজার টিকা দেওয়া হবে। এখনও পর্যন্ত ৪ কোটি ৩৩ লক্ষ ১৫ হাজার ৮৬৪ জন।

সূত্র : ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button