রাজনীতিরাজ্য

খুনিদের খুঁজে খুঁজে বের করা হবে, রেয়াত করা হবে না পুলিশকেও, হুঁশিয়ারি শুভেন্দুর

Suvendu Adhikari : খুনিদের খুঁজে খুঁজে বের করা হবে, রেয়াত করা হবে না পুলিশকেও, হুঁশিয়ারি শুভেন্দুর - West Bengal News 24

ভোট পরবর্তী হিংসার তদন্তে তত্‍পর সিবিআই আধিকারিকরা। আগামী সপ্তাহে তদন্ত শুরু করবে ৪ স্পেশাল সিবিআই টিম। সিবিআইয়ের পক্ষ থেকে রাজ্য পুলিশের ডিজি-র কাছে হিংসার অভিযোগ ও নথি তলব করা হয়েছে। তদন্তের শুরুতেই ক্যানিং যেতে পারে সিবিআই টিম।

এ প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘‌যার যেখানে থাকা উচিত সেখানে সে যাবে। খুঁজে খুঁজে বের করা হবে খুনিদের। ভোটপরবর্তী হিংসায় গত ১৩ মে নিহত হয়েছেন নন্দীগ্রামের দেবব্রত মাইতি। নন্দীগ্রামে দেবব্রত মাইতি খুনিদের ছাড়া হবে না। হিংসায় মদত দেওয়া এবং ঘুমিয়ে থাকা পুলিশ কর্মীদের রেয়াত করা হবে না।’‌

আরো পড়ুন : সাত বিধানসভায় কোভিড প্রায় শূন্য, উপনির্বাচনের দাবিতে রিপোর্ট তৃণমূলের

প্রসঙ্গত, বিজেপির দাবি, তৃণমূলের নেতা-‌কর্মীদের মদতেই বিজেপির কর্মী-‌সমর্থকদের বাড়িতে চলে ভাঙচুর। বিজেপি কর্মীদের উপর অত্যাচার চলে। ভোট পরবর্তী হিংসায় মৃত্যুও হয় বেশ কয়েকজনের। যা নিয়ে রাজ্য রাজনীতিতে শুরু হয় যায় ব্যাপক শোরগোল।

বিজেপি নেতাদের আরও অভিযোগ, ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মীদের উপর অত্যাচার চলে অথচ রাজ্যের পুলিশ ছিল নীরব দর্শকের ভূমিকায়। আইন বিরুদ্ধ কাজ করলে পুলিশকেও রেয়াত করা হবে না। ২ মে পর থেকে রাজ্যজুড়ে যা হিংসার ঘটনা ঘটেছে তাতে পুলিশের ভূমিকা একেবারেই সঠিক ছিল না।

সূত্র : ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button