মালদা

তৃণমূল প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা মালদায়

তৃণমূল প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা মালদায় - West Bengal News 24

পেট্রল দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করা হল তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রাক্তন সদস্য তথা কিষাণ সেলের ব্লক কমিটির বর্তমান সদস্য মেহবুব আলমকে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা এ ধরনের ঘটনার সঙ্গে যুক্ত তদন্তের জন্য থানায় দ্বারস্থ হলেন মেহবুব আলম। উল্লেখ্য, মালদার হরিশ্চন্দ্রপুরের কুশিদা গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীপুর গ্রামের ঘটনা। গত বৃহস্পতিবার রাত বারোটা নাগাদ মেহবুব আলমকে পুড়িয়ে মারার চেষ্টা করে দুষ্কৃতীরা।

একদল দুষ্কৃতী ঘরের ভিতরে পেট্রল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। আগুন দেখে চিত্‍কার শুরু করে দেয় মেহবুব। তিনি জানিয়েছেন, ঘুম ভাঙতেই দেখি ঘরের বিছানায় আগুন লেগেছে ও আমার হাত-পা জ্বলছে। এরপর দ্রুত বাড়ির বাইরে বেড়িয়ে চেঁচাতে থাকি, তারপরেই আশেপাশের লোকজন এসে আগুন নেভায়, ঘরের ভিতরের জল দিয়ে আগুন নেভায়।’ যদিও এই ঘটনায় কোনও দল বা ব্যক্তির বিরুদ্ধে সন্দেহ নেই তাঁর।

আরও পড়ুন : ‘মমতা ঝোলা নিয়ে বসে আছেন, যে আসবেন তাঁকেই নেবেন’, কটাক্ষ অধীরের

আগুনের জেরে মেহবুব আলমের হাত পা পুড়ে গিয়েছে, অল্পের জন্য রক্ষা পায় তার স্ত্রী-সহ সন্তান। চিত্‍কার শুনে এবং আগুন দেখে পাড়া প্রতিবেশীরা ছুটে আসে এবং সাহায্যের হাত বাড়ায়। থানায় অভিযোগ দায়ের করেছেন মেহবুব। ঘটনার তদন্ত চাইছেন তিনি। মেজবুব এও জানিয়েছেন, ‘চিত্‍কার শুনে চম্পট দেয় দুষ্কৃতিরা। সপরিবারকে পুড়িয়ে মারার চেষ্টা করছিল। তাই পুলিশি তদন্তের জন্য থানায় অভিযোগ দায়ের করেছি।’

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button