রাজনীতিরাজ্য

তথাগতকে ‘দাদু’ সম্বোধন বাবুলের! তৃণমূলে যোগ দিতেই রণং দেহি বাবুল

Babul Supriyo : তথাগতকে ‘দাদু’ সম্বোধন বাবুলের! তৃণমূলে যোগ দিতেই রণং দেহি বাবুল - West Bengal News 24

বাবুল সুপ্রিয় আচমকা তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর থেকেই তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপি নেতৃত্বের একাংশ। বাবুল সুপ্রিয় তৃণমূলে যেতেই তথাগত রায় একটি ট্যুইট করেছিলেন। তথাগত রায় ট্যুইটে লিখেছিলেন পশ্চিমবঙ্গ বিজেপিকে বিপদে ফেলেছেন বিশ্বাসঘাতকরা।

বেচারা বাবুল সুপ্রিয়র উপর রাগ করে আর কী হবে? ও তো প্রথম বিশ্বাসঘাতক নয় শেষ ও নয়। কিন্তু মতাদর্শ চিরন্তন। দেখতে পুজো কখনও মতাদর্শকে হারাতে পারে না। বিপদ কেটে যাবে। বাবুল সুপ্রিয় তথাগত রায়কে পাল্টা জবাব দিতে একটি ট্যুইট করেছেন। এবং সেই ট্যুইটে তথাগত রায়কে দাদু বলে কটাক্ষ করেছেন।

আরও পড়ুন : দেখা হলে ‘দিলীপদাকে একটা বর্ণপরিচয় উপহার দেব’, কটাক্ষ বাবুলের

বাবুল সুপ্রিয় পরিষ্কার লিখেছেন আমার মনে হয় আমার সঙ্গে দ্বিমত পোষণ করা এবং সমালোচনা করার অধিকার আপনার রয়েছে। বাবুল সুপ্রিয় লিখেছেন কিন্তু এই ভাষায় কেন ‘দাদু’? এটা কি খবরের ভেসে থাকার জন্য? আপনি তখনই আমার সিদ্ধান্তের সমালোচনা করার অধিকার পাবেন যখন আপনি সিদ্ধান্তের সম্মান জানাতে শিখবেন এটাই নিয়ম। আবার স্বপন দাশগুপ্তের ট্যুইট উদ্ধৃত করে বাবুল সুপ্রিয় তথাগত রায়কে লিখেছেন আপনার আর স্বপন দাস গুপ্তের সমালোচনার ফারাকটা বুঝুন।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দিতেই দিশেহারা পদ্ম ব্রিগেড। বিনা মেঘে বজ্রপাত হয়েছে গেরুয়া শিবিরে বলা যেতে পারে। তারপর থেকেই বাবুল সুপ্রিয়কে নিয়ে নানান রকম ট্যুইট পোস্ট করছেন বিজেপি নেতৃত্বের একাংশ। আবার একাংশ বলছেন বাবুল চলে যাওয়ায় দলের কোনো ক্ষতি হবে না। সব মিলিয়ে এখন বাংলার রাজনীতির কেন্দ্রবিন্দুতে রয়েছেন বাবুল সুপ্রিয়।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button