বলিউড

সানি লিওনের গান নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি

Sunny leone: সানি লিওনের গান নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি - West Bengal News 24

মথুরায় বলিউড অভিনেত্রীসানি লিওনের নতুন ভিডিও অ্যালবাম ‘মধুবন মে রাধিকা’ গানে ‘অশ্লীল’ নাচ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। নতুন অ্যালবাম প্রকাশের পর একদিকে যেখানে সানি লিওনকে সতর্ক করেছেন ঋষিরা, সেখানে এবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ডক্টর নরোত্তম মিশ্রও ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছেন।

নরোত্তম সতর্ক করেছেন যে সানি লিওন এবং সারিব আসলাম তোশিকে তিন দিনের মধ্যে এই বিতর্কিত নাচের ভিডিওটি সরিয়ে ফেলতে হবে এবং ক্ষমা চাইতে হবে, অন্যথায় আইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করার পরে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: জ্বরের থেকেও বেশি ভাইরাল আমি, শুধু বাথরুমে প্রাইভেসি পাই: নুসরাত

আসলে সানি লিওনের এই গানটি মুক্তি পেয়েছে ২২ ডিসেম্বর। প্রকাশের সঙ্গে সঙ্গে, এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে এবং অনেক ব্যবহারকারী তাকে ট্রোলও করেছেন। ‘মধুবনে রাধিকা নাচে রে’ গানটির কথা প্রসঙ্গে লোকজন বলছেন, এতে সানি যেভাবে নাচছেন এবং এই গানের কথা অনুযায়ী তিনি খুবই আপত্তিকর, রাধা আমাদের কাছে পূজনীয়।

এতে হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত লেগেছে। সেই সঙ্গে মানুষ এখন এই গান ব্যান করছে।

মথুরার সাধুরা আদালতে যাওয়ার হুমকি দেন। সাধুরা বলে যে রাধা তাদের কাছে পূজনীয়। গানটিতে অশ্লীল নাচ করেছেন সানি। তাই তাকে নিষিদ্ধ করা উচিত্‍। তিনি নাচকে অশ্লীল আখ্যা দিয়ে হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ করেছেন। তিনি বলেন, ‘সরকার যদি অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা না নেয় এবং তার ভিডিও অ্যালবাম নিষিদ্ধ করে তাহলে আমরা আদালতের দ্বারস্থ হব।’

 

আরও পড়ুন ::

Back to top button