জাতীয়

ওড়িশায় লাইনচ্যুত হয়ে মালগাড়ি উঠল ওভারব্রিজে, মৃত ২

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Odisha Train Accident : ওড়িশায় লাইনচ্যুত হয়ে মালগাড়ি উঠল ওভারব্রিজে, মৃত ২ - West Bengal News 24

মালগাড়ি লাইনচ্যুত হয়ে মৃত্যু হয়েছে দু’জনের। সোমবার সকালে ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে ওড়িশার ভদ্রকের কাছে কোরাই স্টেশনে। দুর্ঘটনার জেরে পশ্চিমবঙ্গের সঙ্গে দক্ষিণ ভারতের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে৷ বিপর্যস্ত দক্ষিণ পূর্ব শাখায় ট্রেন চলাচল৷

এদিনের এই দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ইতিমধ্যেই ইস্ট কোস্ট এবং ধৌলি এক্সপ্রেস বাতিলের কথা জানিয়েছে রেল কর্তৃপক্ষ। বাতিল করা হতে পারে করমণ্ডল এক্সপ্রেসও৷

রেল সূত্রে জানা গিয়েছে, ইস্ট কোস্ট রেলের অন্তর্গত ভদ্রক-কাপিলাস সেকশনের কোড়াই স্টেশনে সকাল পৌনে সাতটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে মালগাড়িটি। দুর্ঘটনা এতটাই ভয়ঙ্কর ছিল যে মালগাড়ির কামড়াগুলি রেল লাইন থেকে প্ল্যাটফর্মের উপরে ওভারব্রিজে উঠে যায়৷ হুর মুড়িয়ে ভেঙে পড়ে ওভার ব্রিজ। ভেঙে যায় প্ল্যাটফর্মের উপরে থাকা শৌচালয়ও৷  দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে পাঠানো হয়েছে হাসপাতালে।

এদিকে এই দুর্ঘটনার ফলে আপ এবং ডাউন দু’টি লাইন অবরূদ্ধ হয়ে পড়ে৷ খবর বামতোই ইতিমধ্যেই দুর্ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল, অ্যাম্বুল্যান্স এবং রেলের উচ্চপদস্থ আধিকারিকরা।

চালকের ভুল নাকি রেল লাইনে কোনও ত্রুটির জেরে এই দুর্ঘটনা ঘটেছে, যে বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button