ক্রিকেট

প্রথম ম্যাচে হার, দ্বিতীয় ম্যাচে জয় ফিরতে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Lucknow vs hyderabad : প্রথম ম্যাচে হার, দ্বিতীয় ম্যাচে জয় ফিরতে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ - West Bengal News 24

আইপিএলের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়েছে লখনউ সুপার জায়ান্টস। দ্বিতীয় ম্যাচে চেন্নাইয়ের ঘরের মাঠে গিয়ে হারতে হয়েছে লোকেশ রাহুলদের। আজ, শুক্রবার তৃতীয় ম্যাচ ফের ঘরের মাঠে। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ (LSG vs SRH)। এখনও পর্যন্ত একটিই ম্যাচ খেলে হারতে হয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে। এডেন মার্করাম না থাকায় নেতৃত্ব দিয়েছিলেন ভুবনেশ্বর কুমার।

তাঁর নেতৃত্বে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছিল সানরাইজার্স (IPL 2023)। দ্বিতীয় ম্যাচে অধিনায়ক বদল হচ্ছে। কারণ দলের সঙ্গে যোগ দিয়েছেন মার্করাম। গত মরসুমে প্লে অফের দরজা পর্যন্ত পৌঁছতে পারেনি। নতুন নেতার অধীনে সাতবছর আগের ম্যাজিক ফিরিয়ে আনতে চায় হায়দরাবাদ। কোচ হিসেবে রয়েছেন কিংবদন্তি ব্রায়ান লারা। বাইশ গজে যাঁর কীর্তির কথা নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই।

আজ , হায়দরাবাদের (Sunrisers Hydrabad) বিরুদ্ধে মাঠে নামছেন ডি’কক। অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে ওপেন করবেন তিনিই। যে কারণে সমস্যায় পড়েছে লখনউ। ডি’ককের অনুপস্থিতিতে ওপেনিং করছিলেন মেয়ার্স। তিনি ফেরায় রাহুলের সঙ্গে ওপেনিং করবেন প্রোটিয়া ক্রিকেটার। যদিও বিধ্বংসী ফর্মে থাকা মেয়ার্সকে না খেলানোর ঝুঁকি হয়তো নেবে না। সেক্ষেত্রে ব্যাটিং অর্ডারের নীচের দিকে নামানো হতে পারে মেয়ার্সকে। ১২৬ রান করে কমলা টুপির দৌড়ে রয়েছেন মেয়ার্স। বোলিং বিভাগে রাহুলের বড় ভরসা মার্ক উড, রবি বিষ্ণোইরা।

নতুন অধিনায়ক এবং একগুচ্ছ নতুন মুখ এসেছে সানরাইজার্স দলে। যে কারণে অভিজ্ঞতার অভাব ভোগাতে পারে দলটিকে। ব্যাটিংয়ে ভরসা হেনরিক ক্লাসেন , রাহুল ত্রিপাঠী , মায়াঙ্ক আগরওয়ালরা। মার্করাম ও ক্লাসেন ফেরায় আজ বাদ পড়তে পারেন গ্লেন ফিলিপস এবং ফজলহক ফারুকি। ফারুকি উইকেট পেলেও ৪ ওভারে ৪১ রান দিয়েছিলেন। ব্য়াট হাতে ছন্দে নেই ফিলিপস। কাশ্মীরি পেসার উমরান মালিক (Umran Malik) দেড়শো কিমি ছুঁইছুই গতিতে বল করছেন। চেনা ছন্দে পাওয়া যায়নি ভুবনেশ্বর কুমারকে (Bhubaneswar Kumar)। যদিও তাঁর অভিজ্ঞতা দলের সম্পদ। এছাড়া রয়েছেন টি নটরাজন।

আরও পড়ুন ::

Back to top button