বিনোদন

করোনামুক্ত নন বিগ বি,টেলিভিশনে ভুয়ো খবর প্রচার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অমিতাভ বচ্চন

করোনামুক্ত নন বিগ বি,টেলিভিশনে ভুয়ো খবর প্রচার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অমিতাভ বচ্চন

ওয়েবডেস্ক : করোনামুক্ত নন, প্রচারিত খবরকে মিথ্যা বললেন অমিতাভ বচ্চন। বৃহস্পতিবার বিকালে এক জাতীয় টেলিভিশনে খবর প্রচার করা হয় অমিতাভ বচ্চন করোনামুক্ত। সেই খবরকেই অসত্য,দায়িত্বজ্ঞানহীন, ভুয়ো এবং অসংশোধনীয় মিথ্যা বলে উল্লেখ্য করেন বিগ বি ।

গত ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭৭ বছরের এই অভিনেতা। তারপর থেকেই করোনার সঙ্গে লড়াই চালাচ্ছেন অমিতাভ। চিকিত্সায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা,আগেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ, তাঁর শারীরিক পরিস্থিতিও স্থিতিশীল।

[ আরও পড়ুন : প্রভাসের নায়িকা হয়ে ২১ কোটি রুপি নিচ্ছেন দীপিকা ]

তবে বৃহস্পতিবার বিকালে এক জাতীয় টেলিভিশনে খবর প্রচার করা হয় অমিতাভ বচ্চন করোনামুক্ত। কিন্তু সেই খবর যে একেবারেই মিথ্যা তা নিজেই জানিয়ে দিলেন মেগাস্টার। বিগ বি সেই খবরের লিঙ্ক শেয়ার করে লেখেন, এই খবর অসত্য,দায়িত্বজ্ঞানহীন, ভুয়ো এবং অসংশোধনীয় মিথ্যা.!!

উল্লেখ্য, অমিতাভের পাশাপাশি করোনা আক্রান্ত হয়ে গত ১১ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিষেক বচ্চনও। পরের দিন ঐশ্বর্য ও আরাধ্যার করোনা রিপোর্টও পজিটিভ আসে।


তাঁরা শুরুতে বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন, তবে ঐশ্বর্য-আরাধ্যার শ্বাসকষ্ট দেখা যাওয়ায় গত ১৭ জুলাই তাঁদের দুজনকেও নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

সুত্র: Hindusthan Samachar

আরও পড়ুন ::

Back to top button