রাজনীতি

তোষণের রাজনীতির জন্য সিএএ-র বিরোধিতা করছেন মমতা : অমিত শাহ

তোষণের রাজনীতির জন্য সিএএ-র বিরোধিতা করছেন মমতা : অমিত শাহ

ওয়েবডেস্ক : তোষণের রাজনীতির জন্য উদ্বাস্তুদের নাগরিকত্ব দেওয়ার বিরোধিতা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সিএএ নিয়ে আক্রমণ করে বললেন অমিত শাহ।

ভার্চুয়াল জনসভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কেন সিএ এর বিরোধিতা করছেন, মানুষকে বলুন। ভোট বাক্সে বাংলার মানুষ মমতাকেই শরণার্থী করে দেবেন।

মোদি সরকার উদ্বাস্তুদের নাগরিকত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মমতা এর বিরোধিতা করছেন। তোষণের রাজনীতির জন্য সিএ এর বিরোধিতা করা হচ্ছে। মোদি সরকার ৩৭০ ধারা অবলুপ্তি করেছেন ।

কেন্দ্রের প্রকল্প থেকে বাংলার কৃষকেরা বঞ্চিত হয়েছেন। মমতা চাইলে দুই দিনের মধ্যে কৃষকদের একাউন্টে টাকা ঢুকে যাবে। বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রীর শপথ নেওয়ার এক মিনিটের মধ্যে আয়ুষ্মান প্রকল্প চালু হয়ে যাবে।

এই প্রকল্প নিয়ে মমতা রাজনীতি করছেন। ২০২২ এর আগে প্রত্যেকের জন্য পাকা বাড়ি নির্মাণ করা হবে। বাংলার ১৫ লক্ষ মানুষ আবাস যোজনার সুবিধা পেয়েছেন।

এরপরে বাংলার মানুষের উদ্দেশ্যে অমিত শাহ বলেন, সবচেয়ে বেশি রাজনৈতিক হিংসা হয় বাংলায়। সীমাহীন দুর্নীতি হয়েছে বাংলায়। এই সংকটের মধ্যে রাজ্যের বেশ কিছু জায়গায় দাঙ্গা হয়েছে। মমতার জন্য বাংলা সবথেকে পিছনে চলে গিয়েছে।

বাংলার বিকাশের প্রয়োজন। আপনারা কমিউনিস্টকে সুযোগ দিয়েছেন কিছু হয়নি, মমতাকে সুযোগ দিয়েছেন কিছু হয়নি, একবার ভারতীয় জনতা পার্টি কে সুযোগ দিন সোনার বাংলা তৈরি হবে।

রাজ্যের মানুষের উদ্দেশ্যে বললেন অমিত শাহ। এর পরেই যে সমস্ত রাজ্যে বিজেপি শাসিত সরকার রয়েছে সেখানকার উন্নয়নের পরিসংখ্যান তুলে ধরেন তিনি।

সুত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button