জাতীয়

‘‌ইনা মিনা ডিকা, লাগাও ভাই টিকা’‌, অন্তর্জালে ভাইরাল আপ বিধায়কের অভিনব কীর্তি

‘‌ইনা মিনা ডিকা, লাগাও ভাই টিকা’‌, অন্তর্জালে ভাইরাল আপ বিধায়কের অভিনব কীর্তি - West Bengal News 24

জনগণের টিকা ভীতি দূর করতে অভিনব উদ্যোগ নিলেন আপ বিধায়ক রোহিত মেহরাউলিয়া। গিটার হাতে ডিজে সহযোগে বলিউডের রেট্রো সংয়ের সঙ্গে গলা মিলিয়ে পূর্ব দিল্লির ত্রিলোকপুরী অঞ্চলে টিকা নিয়ে প্রচার চালাচ্ছেন রোহিত। গুন গুন করে গাইছেন, ‘‌ইনা মিনা ডিকা, লাগাও ভাই টিকা.‌.‌.‌.‌’‌।

দেশে টিকাকরণ শুরু হলেও অনেকেই ভয় পাচ্ছেন। টিকা নিলে যদি গুরুতর সমস্যা হয়। তাই ভীতি কাটাতে এই উদ্যোগ নিলেন দিল্লির আপ বিধায়ক। গিটার, ড্রাম ও ডিজে সহযোগে তিনি শুরু করে দিয়েছেন অভিনব টিকা অভিযান। আপ সদস্য নগেন্দর শর্মা একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সেখানে দেখা গেছে, বিধায়ক কুর্তা পরিহিত অবস্থায় ব্যান্ডের সঙ্গে গান গাইছেন। ১৯৫৭ সালে আশা ছবিতে কিশোর কুমারের সেই বিখ্যাত গান। ইনা মিনা ডিকা। রোহিত সহ ব্যান্ডের সদস্যরা অঞ্চলবাসীকে গুজবে কান দিতে বারণ করেছেন। গানের মাধ্যমে বলেছেন, ‘‌গুজবে কান দিও না। করোনাকে একেবারে মূল থেকে উপড়ে ফেলতে হবে।’‌

২০২০ বিধানসভা নির্বাচনে জিতে বিধায়ক হন রোহিত। তিনি ত্রিলোকপুরী অঞ্চলের সর্বকনিষ্ঠ দলিত বিধায়ক। বিধায়ক হওয়ার আগে সঙ্গীত শিক্ষক ছিলেন। নিজের এই গুণকেই এবার করোনা মোকাবিলায় কাজে লাগালেন আপ বিধায়ক। আপের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই উদ্যোগের প্রশংসা করা হয়েছে। প্রশংসা করেছেন অন্যান্য আপ বিধায়করাও।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button