জাতীয়

‘পুলওয়ামার মতোই বদলা নিক মোদি সরকার’, জম্মু বিস্ফোরণ নিয়ে মন্তব্য ওয়েইসির

‘পুলওয়ামার মতোই বদলা নিক মোদি সরকার’, জম্মু বিস্ফোরণ নিয়ে মন্তব্য ওয়েইসির - West Bengal News 24

জম্মুর বায়ুসেনা ঘাঁটিতে বিস্ফোরণের ঘটনায় সরব AIMIM সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসি। সরাসরি পাকিস্তানের জঙ্গি ঘাঁটিতে হামলার দাবি জানিয়েছেন তিনি।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাত্‍কারে AIMIM সুপ্রিমো বলেন, ‘ড্রোনগুলি অনেক দূর থেকে এসেছে। ফলে সগুলি যে আমেরিক বা চিনে তৈরি তা স্পষ্ট। পুলওয়ামার মতোই জম্মুর বায়ুসেনা ঘাঁটিতে হামলা চালানো হয়েছে।’ কেন্দ্রের মোদি সরকারের বিরুদ্ধে তোপ দেগে তিনি আরও বলেন,’পাকিস্তানের সঙ্গে তাঁরা কী আলোচনা করছেন? এবার কি হামলার পালটা জবাব দেবে মোদি সরকার? সরকারের উচিত বদলা নেওয়া, যেমনটা পুলওয়ামা হামলার পর করা হয়ছিল।’

বলে রাখা ভাল, ২০১৯ সালে কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে আত্মঘাতী হামলা চালায় এক জঙ্গি। ওই হামলায় শহিদ হন ৪০ জন সেনা। তারপরই পাক অধিকৃত কাশ্মীরে জঙ্গি ঘাঁটিগুলিতে বোমাবর্ষণ করে ভারতীয় বায়ুসেনা। তারপর অভিনন্দন বর্তমানের লড়াইয়ের সেই ইতিহাস সবার জানা। সব মিলিয়ে সেবার পাকিস্তানকে উচিত শিক্ষা দেয় ভারত।

উল্লেখ্য, গত শনিবার রাত দু’টো নাগাদ জম্মু বিমানবন্দরে বায়ুসেনা নিয়ন্ত্রিত টেকনিক্যাল এরিয়ায় (Air Force Station) জোড়া বিস্ফোরণ হয়। সূত্রের খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত একজন জেহাদিকে গ্রেপ্তার করে জম্মু-কাশ্মীর পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। তার কাছ থেকে বিপুল পরিমাণ আইইডি উদ্ধার হয়েছে। বিমানবন্দরে কোনও জঙ্গি সংগঠনের বড়সড় নাশকতার ছক ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button