রাজনীতিরাজ্য

কুণালের সভার জের, নন্দীগ্রামে এলেন শুভেন্দু

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

কুণালের সভার জের, নন্দীগ্রামে এলেন শুভেন্দু

তৃণমূল নেতা কুণাল ঘোষের দলীয় সভা এবং কয়েক জন স্থানীয় বিজেপি নেতার তাঁর হাত ধরে সবে দলবদল করেছেন। এরপরই নন্দীগ্রামে নিজের এলাকায় পৌঁছোবেন স্থানীয় বিধায়ক তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

এর ফলে প্রশ্ন উঠেছে, তবে কি কুণালের কর্মসূচি গেরুয়া শিবিরে বড় ভাঙনের পথ খুলে দিল? আর তা আটকাতেই কি শুভেন্দু তড়িঘড়ি নন্দীগ্রামে গেলেন?

উল্লেখ্য, এক কর্মী সভায় কুনাল ঘোষের উপস্থিতিতে কয়েকজন বিজেপি নেতা তৃণমূলে যোগ দেন। এর কয়েক ঘন্টা কাটতে না কাটতেই নন্দীগ্রামে নিজের এলাকায় চলে এলেন শুভেন্দু অধিকারী। শুক্রবার রাতে দলীয় কর্মীদের সঙ্গে তিনি দফায় দফায় বৈঠক করেন।

শুধু তাই নয়, তৃণমূলে যেতে পারেন, এমন নেতাদের সঙ্গে যোগাযোগের চেষ্টাও করা হয়। দলীয় সূত্রের খবর, নন্দীগ্রাম-১ ব্লকের হরিপুরে ও নন্দীগ্রাম-২ ব্লকের রেয়াপাড়ায় বিজেপি অফিসে দলের ব্লক ও মণ্ডল নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন তিনি। রাত ৯টা থেকে প্রায় ১১টা পর্যন্ত বৈঠক চলে।

নন্দীগ্রামের এক বিজেপি নেতা বলেন, ‘‘কুণাল ঘোষ তাঁকে নিয়ে যে সব মন্তব্য করেছেন, তাতেও গুরুত্ব দিতে মানা করেছেন শুভেন্দু।

এদিকে তৃণমূল মুখপাত্র কুণাল কিছুটা ব্যঙ্গর সুরে শুভেন্দুকে নিশানা করে শনিবার বলেন, ‘‘বিজেপি থেকে যাঁরা তৃণমূলে এসেছেন, তাঁরা তো পার্টি অফিসটাও বদলে দিয়েছেন। ভাঙন আর ঠেকাবেন কী করে? শুভেন্দু একটু অপেক্ষা করুন। গোটা জেলায় যাঁদের ভুল বুঝিয়ে বিজেপিতে নিয়ে গিয়েছিলেন, সবাই ফিরে আসছেন।’

আরও পড়ুন ::

Back to top button