রাজ্য

“নোংরা রাজনীতি আর দুর্নীতি করা ছাড়া তৃণমূলের কোন কাজ নেই”, কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

“নোংরা রাজনীতি আর দুর্নীতি করা ছাড়া তৃণমূলের কোন কাজ নেই”, কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের

“কিন্তু কারও বাড়ি টার্গেট করে আন্দোলন বিজেপি করে না। আমরা কারও বাড়ি ঘেরাও করে রাজনীতি করার বিরুদ্ধে। বিশৃঙ্খলা তৈরি করাই তৃণমূলের একমাত্র লক্ষ্য। নোংরা রাজনীতি আর দুর্নীতি করা ছাড়া ওদের আর কোনও কাজ নেই। কারোর সঙ্গে কোনও রাজনৈতিক মত বিরোধ থাকতেই পারে। তার জন্য আন্দোলন করার অনেক পথ রয়েছে। আমরা এর অবসান চাই। তা না হলে আগামী দিনে আমরাও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করব।’’

রবিবার কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের তরফে দলীয় সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচি প্রসঙ্গে ঠিক এই ভাষাতেই প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার বলেন, ‘‘যারা কেন্দ্রীয় বাহিনীর ওপর গুলি চালানোর নিদান দেন সেই তৃণমূল কংগ্রেস মৃত্যু নিয়ে রাজনীতি করতেই বেশি পছন্দ করে।’’ বলা বাহুল্য, রবিবার নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচি পালন করে শাসক দল তৃণমূল। একটি ভাইরাল অডিও ক্লিপ নিয়েও এদিন শোরগোল পড়ে যায়।

বিএসএফের গুলিতে রাজবংশী যুবকের মৃত্যুর ঘটনা। প্রতিবাদে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচি তৃণমূলের। তার আগের দিনই একটি অডিও ভাইরাল। সেই অডিওয় হামলার ছক! যদিও সেই অডিও-র সত্যতা যাচাইকৃত নয়।

অভিযোগ, অশান্তি পাকানোর লক্ষ্যে বিজেপি এই অডিও ভাইরাল করেছে। এই মর্মে শনিবার রাতে দিনহাটা থানায় অভিযোগও জানায় তৃণমূল। রবিবার তপন বর্মণ নামে এক বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘‘এক তৃণমূল নেতা ও একজন তৃণমূলী হার্মাদের মধ্যে হিংসাত্মক কথোপকথন ভাইরাল হয়। যিনি ভাইরাল হওয়া অডিও প্রকাশ্যে আনলেন তাঁকে পুরস্কৃত করা উচিত ছিল। অথচ গ্রেফতার করা হল বিজেপি কর্মীকে। বিজেপির কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত নয়।’’

আরও পড়ুন ::

Back to top button