রাজ্য

আসানসোলে কম্বলকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Jitendra Tiwari : আসানসোলে কম্বলকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি - West Bengal News 24

আসানসোলে কম্বলকাণ্ডে গ্রেফতার করা হল বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari)। নয়ডায় যমুনা এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। গত বছর ডিসেম্বর মাসে আসানসোলের রামকৃষ্ণডাঙায় কম্বল বিতরণী অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটে।

সেই কাণ্ডে গ্রেফতার করা হয়েছে জিতেন্দ্রকে। ওই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে, জিতেনের স্ত্রী চৈতালি তিওয়ারি সহ মোট ৩ কাউন্সিলরের নামেও।

গত বছরের ২২ ডিসেম্বর চৈতালির আবেদন মেনে তাঁকে অন্তর্বর্তিকালীন রক্ষাকবচ দেয় হাই কোর্ট। পাশাপাশি, তাঁকে তদন্তে সহযোগিতা করার নির্দেশও দেন। কিন্তু ১০ ফেব্রুয়ারি পাল্টা একটি আবেদনের প্রেক্ষিতে কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা চৈতালির বিরুদ্ধে রাজ্য পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

এর পরই হাই কোর্টে (Calcutta High Court) আগাম জামিনের আবেদন করেন জিতেন্দ্র (Jitendra Tiwari) এবং চৈতালি। কিন্তু বিচারপতি দেবাংশু বসাকের (Justice Debangshu Basak) ডিভিশন বেঞ্চ তাঁদের আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। সেই একই আবেদন নিয়ে সম্প্রতি সুপ্রিম কোর্টে আবেদন করেছেন জিতেন। শুক্রবার তাঁর আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। তার মাঝেই গ্রেফতার হলেন আসানসোলের ওই বিজেপি নেতা।

আরও পড়ুন ::

Back to top button