উঃ ২৪ পরগনা

তারে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছেলের, বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

তারে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছেলের, বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও - West Bengal News 24

ছেলে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়েছে বুঝতে পেরেছিলেন। আর তাই গিয়েছিলেন বাঁচাতে। কিন্তু মারা গেলেন দু’‌জনেই। শুক্রবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বনগাঁয়। মা-ছেলের মৃত্যুতে শোকে বিহ্বল গোটা পরিবার। শোকস্তব্ধ পড়শিরাও।

মৃত যুবকের নাম ঋষভ অধিকারী। বনগাঁর বাসিন্দা তিনি। অন্যান্যদিনের মতোই শুক্রবার সকালে ঘুম থেকে উঠে ছাদে গিয়েছিলেন ঋষভ। সেখানে জামা কাপড় শুকতে দেওয়ার জন্য জিআই তার টাঙানো ছিল। সেই তারে হাত দিতেই বিদ্যুত্‍স্পৃষ্ট হন ঋষভ।

কোনওভাবে বিষয়টি বুঝতে পেরেছিলেন ঋষভের মা মিতাদেবী। ছুটে গিয়েছিলেন ছাদে। ছেলেকে স্পর্শ করতেই ওই মহিলাও বিদ্যুত্‍স্পষ্ট হন। ছাদে পড়ে ছটফট করতে থাকেন। এরপর স্থানীয়রাই মা-ছেলেকে উদ্ধার করে নিয়ে যায় বনগাঁ মহকুমা হাসপাতালে।

সেখানে চিকিত্‍সকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করে।

এদিনই আবার বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে হাওড়ার দাসনগরের শিয়ালডাঙার বাসিন্দা হেমন্ত সিংয়ের। টানা বৃষ্টিতে তাঁর বাড়ির নিচের তলায় জল ঢুকে যায়। আর সেখানেই ছিল মিটার বক্স। তাই বিপদের আশঙ্কা করেছিলেন হেমন্ত।

সে কারণেই ভেবেছিলেন মিটার বক্সের মেইন সুইচ বন্ধ করে দেবেন। তাতেই ঘটল বিপত্তি। পরিজনরা দেখেন জমা জলে মুখ ডুবিয়ে পড়ে রয়েছেন হেমন্ত। বিদ্যুত্‍স্পৃষ্ট হয়েছেন বলেই সন্দেহ হয়। চিকিত্‍সকরা হেমন্তকে মৃত ঘোষণা করেন।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button