জাতীয়

ফের উত্তরপ্রদেশে আক্রান্ত তিন দলিত কিশোরী

ফের উত্তরপ্রদেশে আক্রান্ত তিন দলিত কিশোরী

ফের উত্তরপ্রদেশে আক্রান্ত তিন দলিত কিশোরী। পুলিশ সূত্রে খবর, বাথরুম পরিষ্কার করার অ্যাসিড দিয়ে এই তিন বোনের উপর হামলা করেছে দুষ্কৃতী। জানা গিয়েছে, তিন বোনের বয়স যথাক্রমে ৮, ১২ এবং ১৭ বছর। উত্তরপ্রদেশে গোন্দা জেলার বাসিন্দা এই তিন বোন।

পুলিশ জানিয়েছে, সোমবার গভীর রাতে তাদের উপর হামলা হয়েছে। সে সময় নিজেদের ঘরে ঘুমাচ্ছিল তিন কিশোরী। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশের অনুমান, কোনও ভাবে পাইপ বা অন্য কিছু বেয়ে দোতলায় চড়ে এসেছিল এই আততায়ী।

তারপর খোলা জানলা দিয়ে তিন কিশোরীর দিকে অ্যাসিড ছুড়ে মেরেছে সে। পুলিশ জানিয়েছে, মুখে এবং বুকে গুরুতর চোট পেয়েছে বড় বোন। বাকিদের চোট ততটা গুরুতর নয়। তিনজনকেই গোন্দার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। লখনৌয়ের ডিজিপি হেডকোয়ার্টারের এক পুলিশ অধিকর্তা জানিয়েছেন, সোমবার রাত আড়াইতে নাগাদ এই হামলা হয়েছিল।

সে সময় দোতলায় নিজেদের ঘরে ঘুমোচ্ছিল এই তিন বোন। কোনওভাবে দোতলায় উঠে আসে আততায়ী। তারপর ঝোলা জানলা দিয়ে অ্যাসিড ছুড়ে মারে। পুলিশ জানিয়েছে, হামলার ধরণ দেখে এটা স্পষ্ট যে এই পরিবারের ব্যাপারে আততায়ী ওয়াকিবহাল।

আরও পড়ুন : এভ্রিলের ধূমপানের ছবি নিয়ে আলোচনা

কারণ নাহলে দোতলায় উঠে আসার রাস্তা এবং তিন বোনের ঘুমনোর ঘর জানা আততায়ীর পক্ষে সম্ভব ছিল না। এমনকি ওই তিন বোনের ঘরের পাশে যে একটা খোলা জানলা থাকে এবং কিশোরীরা ঘুমানোর সময় সেটা খোলা থাকে এ ব্যাপারেও আগে থেকেই জানত হামলাকারী।

আপাতত হামলাকারীকে খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ। তিন আক্রান্তের মধ্যে যেহেতু বড় বোনের বয়স সামান্য বেশি তাই সে আততায়ীকে শনাক্তকরণে সাহায্য করতে পারবে বলে অনুমান করছেন তদন্তকারীরা। তিন বোনেরই বয়ান রেকর্ড করেছে পুলিশ।

কে এবং কেন এমন জঘন্য কাণ্ড ঘটিয়েছে তা জানতে আক্রান্তদের পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলছে পুলিশ। এই পরিবারের কারও সঙ্গে কোনও শত্রুতা রয়েছে কিনা তাও জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা।

সুত্র: THE WALL

আরও পড়ুন ::

Back to top button